Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আজ এম সি একাডেমীয়ানদের মনের কথা

৯ জুলাই দিবাগত রাতে দাড়িপাতন গ্রামের সাহেদের এক বক্তব্যে যুক্তরাজ্যস্থ গোলাপগঞ্জ এম সি একাডেমীর ভক্ত শুভানুধ্যায়ীদের অনেকের মনের কথা প্রকাশ পেয়েছে।

সাহেদ, তোমাকে আজ অনেক ধন্যবাদ। তুমি তোমার অত্যন্ত সুন্দর মনের একটি বিনম্র বক্তব্য উপস্থাপন করেছ। এ বক্তব্য আজ একজন শাহেদের নয়। এটা আজ আমাদের অনেকের মনের কথা।

আল্লাহ তোমার মনকে আরো সুন্দর করে দিক।

আমি জানি, আমাদের এখানে সুন্দর মনের আরো অনেক ব্যক্তি রয়েছেন।

আমাদের অনেকে হয়তো গোস্বা অভিমানেই হোক আর অন্যের প্ররোচনায় হোক আমাদেরই অন্য ভাইকে মন:কষ্ট দিয়েছি। আমি আশা করি ৯ জুলাইয়ের মাধ্যমে সবার আফসোস পরিপূর্ণ হয়েছে। ইতিমধ্যে আমাদের পারস্পরিক মন:ক্ষুন্নতা ও অভিমানের অবসান হওয়া দরকাফ। ফিরে আসা উচিৎ পারস্পরিক ভালবাসা, সৌহার্দ্য, সম্প্রীতি ও একাত্মবোধ।

আমি তাই আমাদের ভবিষ্যৎ পথচলতে আমি একটি বিনীত পরামর্শ পেশ করতে চাই। অত্যন্ত ছোট পরিসরে হলেও একটি প্রতিনিধিত্বশীল আলোচনা বৈঠকের প্রয়োজন যেখানে ভিন্নমতের একটি প্রতিফলন ঘটবে।

এই বৈঠকে *’এম সি একাডেমী ডেভেলাপমেন্ট ফান্ড’* গঠনের জন্য একজন ট্রেজারার অথবা একজন প্রধান ট্রেজারারের নেতৃত্বে যৌথ ফাইনান্স কমিটি গঠন করা যেতে পারে। ফান্ডের অর্থ এম সি একাডেমীর তথা গোলাপগঞ্জের দরিদ্র মেধাবী ছাত্রদের শিক্ষার উন্নয়নে ব্যয় করা হতে পারে। প্রথম থেকে এ বিষয়টি অনেকের সাথে আলোচনায় উল্লেখ করেছি।

(আমীনুর রশীদ, Ameenur Rasheed, London, +447939847723, ameenur1@yahoo.co.uk)